জয়পুরহাটে করোনা আক্রান্ত হয়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু

জয়পুরহাট জেলায় মটরযান শাখায় কর্মরত পুলিশ কনস্টেবল মোঃ আসাদুজ্জামান মৃত্যু বরণ করেছেন। তার পিতা-আব্দুল লতিফ সরকার, মাতা-হাজেরা খাতুন, সাং-উকিলপাড়া, থানা ও জেলা-নওগাঁ, বর্তমান ঠিকানা-সাং-রামকৃষ্ণপুর, ডাকঃ মেরিরহাট, থানা-পলাশবাড়ী, জেলা-গাইবান্ধা ।

তিনি মটরযান শাখায় কর্মরত থাকাকালীন গত ১৫জুলাই সকাল ৯টায় কালাই থানার উদ্দেশ্যে আসামী নেওয়ার জন্য প্রিজন ভ্যান ও সঙ্গীয় কনস্টেবল সহ বের হন। তিনি ক্ষেতলাল থানাধীন বটতলী বাজার নামক স্থানে পৌছা মাত্রই কর্তব্যরত অবস্থায় হঠাৎ করে বুকে ব্যথা অনুভব করেন এবং গুরুতর অসুস্থতা বোধ করলে তার সঙ্গে থাকা কনস্টেবল শহিদুল ইসলাম তাৎক্ষনিকভাবে উর্ধ্বতন কর্তৃপক্ষসহ আরআই পুলিশ লাইন্স, জয়পুরহাটকে অবহিত করলে সরকারী এ্যাম্বুলেন্স যোগে জেলা আধুনিক হাসপাতাল জয়পুরহাটে নিয়ে যাওয়া হয়।

হাসপাতালে পৌছালে তার ডায়রিয়া শুরু হয় এবং তার শরীরে আরোও বিভিন্ন জটিলতা দেখা দেয়। তিনি পূর্ব থেকেই ডায়বেটিস রোগে ভুগছিলেন। তখন কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসান্তে উন্নত চিকিৎসার জন্য ১৫ জুলাই ২০২০রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেদিনই তাকে সময় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখোনে তিনি চিকিৎসাধীন থাকা অবস্থায় গত ১৬ জুলাই বিকেল ৪টার সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঐ দিনই করোনা সন্দেহে রংপুর মেডিকেল কলেজ কর্তৃপক্ষ তার সোয়াব সংগ্রহ পরীক্ষা করার জন্য পাঠায়। পরীক্ষা শেষে
আজ ২০ জুলাই প্রাপ্ত রেজাল্টে তিনি করোনা পজিটিভ ছিলেন বলে শনাক্ত হয়।

পুলিশ কনস্টেবল আসাদুজ্জামান এর অকাল মৃত্যুতে জয়পুরহাট জেলা পুলিশ শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের সাথে সমবেদনা জ্ঞাপন করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *