আক্কেলপুরে আইসোলেশন থেকে পালানো রোগী এখনো নিঁখোজ

জয়পুরহাটের আক্কেলপুরে ইন্সটিটিউট অব হেল্থ টেকনোলজির আইসোলেশন থেকে ইমরান হোসেন (২০) নামের এক করোনা রোগী পালিয়েছে। রবিবার সকালে এ ঘটনা ঘটে। সে ওই আইসোলেশন সেন্টারে ভর্তি থেকে করোনা চিকিৎসা নিচ্ছিল। সে ক্ষেতলাল উপজেলার তালসন গ্রামের বাসিন্দা।

আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর ইন্সটিটিউট অব হেল্থ টেকনোলজির আইসোলেশন সেন্টারের দায়িত্বপ্রাপ্ত ডা. জালাল উদ্দিন জানান, রোববার সকালে আইসোলেশনের কর্মচারীরা সকালের খাবার ইমরান হোসেনের কক্ষের সামনে রেখে আসে। অনেক সময় পেরিয়ে গেলেও খাবার না নেয়ায় তাদের সন্দেহ হয়। পরে কক্ষ পরিস্কার করার উদ্দেশ্যে একজন আয়া যায়। তিনি গিয়ে দেখেন ওই রোগী কক্ষে নেই এবং তার ব্যবহৃত জিনিসপত্র কক্ষে রাখা আছে।

ধারণা করা হচ্ছে, শনিবার রাতে প্রচণ্ড ঝড়-বৃষ্টির সুযোগে সে রাতের কোন এক সময় পালিয়ে যেতে পারে। আক্রান্ত যুবক গত ৯ মে ঢাকা থেকে নিজ বাড়িতে আসেন এবং নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ হওয়ায় ১২ মে তাকে আইশোলেশনে ভর্তি করানো হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত তাকে খুঁজে পাওয়া যায়নি।

জয়পুরহাটের সিভিল সার্জন ডা. সেলিম মিঞা বলেন, সকালে আমরা বিষয়টি জেনেছি। তাকে এখনো না পাওয়ায় জেলা প্রশাসন, পুলিশসহ দায়িত্বপ্রাপ্ত সকলকে জানানো হয়েছে। তাকে খুঁজে বের করতে জোড় তৎপরতা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *