পাঁচবিবিতে প্রতিপক্ষের হামলায় আহত-৬

পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধিঃ
জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আওলাই ইউপির ছোট শিরোতা (আব্দুল বাহাদুর) পাড়ায় ছাগলের বাচ্চা বাড়িতে যাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় গুরত্বর আহত হয়ে ৬ জন হাসপাতালে ভর্তি আছেন। শনিবার সকালে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, উপজেলার ছোট শিরোতা গ্রামের মমতাজ আলী প্রধান, তাঁর স্ত্রী জিন্নাত আরা, ছেলে ফিরোজ হোসেন, নাতি মারুফ হোসেন, ভাই আন্তাজ আলী ও ভাতিজা মিঠন।

আহতরা জানায়, আমাদের ছাগলের বাচ্চা প্রতিবেশী তালেবের বাড়িতে গেলে তাঁর পরিবারের লোকজন বাচ্চাটিকে আঘাত করে আমাদের গালিগালাজ করতে থাকে। এক পর্যায়ে আমরা তাদরকে গালিগালাজ বন্ধ করতে নিষেধ করতে গেলে তাঁরা ক্ষিপ্ত হয়ে তালেবের পরিবারের আব্দুর রশিদ, আইয়ুব আলী, সাদ্দাম, সোহেল, কুলছুম, আজেনা ও সুলতানাসহ দলবল নিয়ে আমাদের উপর হামলা চালিয়ে লাঠিসোটা দিয়ে মারপিট কর গিরত্বর জখম করে। পরে স্থানীয়রা এসে আমাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কম্পেলেক্সে ভর্তি করে দেন।

তবে প্রতিপক্ষরা জানায়, অনেকবার নিষেধ করার পরেও ছাগলের বাচ্চাটিকে বেঁধে রাখেনা আর আমরা তাদের মারপিট করিনি উল্টো তাদের মাটপিটের আঘাতে আমাদের পরিবারের তিনজন জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি আছেন।

তবে এ নিউজ লেখা পর্যন্ত থানায় কোন পক্ষই অভিযোগ দায়ের করা হয়নি বলে জানিয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *