আক্কেলপুরে তিন ট্রাক গম আটক করেছে যৌথ বাহিনী

জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ জয়পুহাটের আক্কেলপুরে সংস্কার কাজের জন্য বরাদ্দকৃত আশ্রয়ন প্রকল্পের ৫০ মেট্রিক টন গম অবৈধভাবে বিক্রয়ের উদ্দেশ্যে পাচারের সময় তিনটি ট্রাকসহ গম আটক করেছে আইন শৃংখলা বাহিনী।

পুলিশ ও র‍্যাব জানায়,আক্কেলপুর পৌর এলাকার হাস্তাবসন্তপুর বিলের সংস্কার কাজের জন্য আশ্রয়ন প্রকল্পের ৯১ মেঃ টন গম বরাদ্দ করা হয়। শুক্রবার(১৫মে)দুপুরে বরাদ্দকৃত গমের মধ্যে দুটি ট্রাকে ৫০মেঃটন গম অবৈধভাবে বিক্রয়ের উদ্দেশ্যে পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে জয়পুরহাট র‍্যাব-৫ এবং আক্কেলপুর থানা পুলিশ খাদ্য গুদামে যৌথ অভিযান পরিচালনা করে। এসময় ট্রাক ভর্তি ৫০মেঃটন গমসহ ট্রাক আটক করে। ট্রাক ফেলে ডাইভার হেলপার গমের মালিক ও খাদ্য গুদামের লোকজন পালিয়ে যায়।

আক্কেলপুর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম কিবরিয়া বলেন,দুইটি ধাপে ৪১মেঃটন ১০০কেজি এবং ৫০মেঃটন গম আশ্রয়ন প্রকল্পের জন্য বরাদ্দ হয়। প্রকল্পের সভাপতি আবুল কালাম আজাদ ৫০মেঃটন গম গ্রহনের সময় আইনশৃখলা বাহিনী উপস্থিত হয়ে তা আটক করেন।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ আবু ওবায়েদ বলেন,পাচারের উদ্দেশ্যে গমগুলি নেওয়া হচ্ছে এমন সংবাদ পেয়ে পুলিশ ও র‍্যাব যৌথ অভিযান চালিয়ে প্রকল্পের ট্রাক ভর্তি ৫০মেঃটন গম আটক করা হয়। এ বিষয়ে আইনগত ব্যাবস্হা নেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *